এম.মনছুর আলম,চকরিয়া:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২জন যাত্রী নিহত হয়েছে। এসময় আরো ৩জন গুরুতর আহত হন।
আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে. ডুলাহাজারার রিংভং ছগিরশাহকাটা আমতলী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত হলেন, ডুলাহাজারার ২নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মনজুর আলমের ছেলে মারুফ (১৭) ও অপর নিহত যাত্রীর পরিচয় এখনো অজ্ঞাত।

আহতরা হলেন, নিহত মারুফের দাদি আছিয়া খাতুন (৭০), ঈদগাঁওয়ের মাইজপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) ও পার্বত্য লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন(৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শনিবার বিকেলের দিকে ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় চট্টগ্রাম অভিমুখী কাভার্ডভ্যান সাথে ডুলাহাজারামুখী লেগুনা গাড়ির মুখামুখি সংঘর্ষ ঘটে। এতে লেগুনা গাড়ির দুই যাত্রী নিহত ও তিনযাত্রী গুরুতর আহত হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসী সহায়তায় আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে তারা জানান।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মকছুদ আহমদ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি দুইটি জব্দ করা হয়।নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

আরো খবর

টেকনাফে ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ, আটক-১

আগে ধর্ষণ পরে হত্যা, আলামত নষ্ট করতে অপহরণ নাটক

আজিজুল হক চেয়ারম্যানের মৃত্যুতে সালাহউদ্দিন আহমেদ’র শোকবার্তা

কক্সবাজারের আরো খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।